চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তর থানার ওসির উদ্যোগ
শিক্ষার্থীদের সাথে ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে মতবিনিময়
বাবুল মুফতী
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে মতবিনিময় করেছেন থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা। রোববার সকালে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ওসি বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ থেকে দূরে থাকতে হবে। তিনি বলেন, ছাত্রজীবন হচ্ছে বীজ বপণের সময়। এ সময় মনোযোগ দিয়ে লেখাপাড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যত। তোমরা ভালোভাবে লেখাপড়া শিখে দেশ ও জাতির মঙ্গল বয়ে আনবে।



পাশাপাশি তিনি শিক্ষার্থীদের মোবাইল ফোন, ফেসবুক ও ইন্টারনেট ব্যবহার না করার উপদেশ দেন। পাঁচ ওয়াক্ত নামাজ পড়া, নিয়মিত পড়াশোনা ও খেলাধুলা করা, বড়দের সম্মান এবং ছোটদের স্নেহ করার আহ্বান জানান তিনি।



ওসি নাসির উদ্দিন মৃধা শিক্ষার্থীদের যে কোনো সমস্যায় '৯৯৯' নাম্বার অথবা থানার ওসির নম্বরে ফোন দেয়ার পরামর্শ দেন। পুলিশ সর্বদা জনগণের সেবায় নিয়োজিত রয়েছে বলে তিনি উল্লেখ করেন।



উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক জহিরুল ইসলাম, এবিএম শামসুল আলম, শওকত আলী, জাকিরহোসেন, আবদুল ওয়াদুদ, সাইফুল ইসলাম খান, হুমায়ুন কবীর, পুতুল দাস, মামুনসহ সকল শিক্ষক ও শিক্ষার্থী।



 


আজকের পাঠকসংখ্যা
১১১৯০০৮
পুরোন সংখ্যা