চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


ফটো গ্যালারি
আব্দুল্লাহ আল মাহমুদ জামানকে এভারগ্রিন ক্লাবের শুভেচ্ছা
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামান স্থানীয় সরকার বিভাগের-উপ পরিচালকের দায়িত্ব পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান এভারগ্রিন ক্লাবের সদস্যরা। আব্দুল্লাহ আল মাহমুদ জামান এভারগ্রিন ক্লাবের প্রধান উপদেষ্টা ও খেলোয়াড়। ১২ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে চাঁদপুর আউটার স্টেডিয়ামে এবং এভারগ্রিন ক্লাবের ব্যাডমিন্টন মাঠে ক্লাব সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।



তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আব্দুল্লাহ আল মাহমুদ জানান, আমি চাঁদপুর আসার পর থেকেই খেলাধুলা করার কারণে এভারগ্রিন ক্লাবের সাথে জড়িয়ে পড়ি। আমি নিয়মিত কাজ ব্যাডমিন্টন খেলায় অংশনিই। আজকে তারা আমাকে যেভাবে শুভেচ্ছাসহ উপহার দিয়েছেন। এজন্য আমি ক্লাবের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাই। উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি ও চিকিৎসক ডাঃ জালাল উদ্দিন রুমি, ক্লাবের মহাসচিব চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার হিসাবরক্ষক সৈয়দ মশিউর রহমান, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও ক্লাব সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া মিঠু, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেন, ক্লাবের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মেজবাহউদ্দিন জুটন, জেলা মৎস্য কর্মকর্তা ও ক্লাব সদস্য আসাদুল বাকি, জেলা মার্কেটিং অফিসার রেজাউল ইসলাম, প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক তাজুল ইসলাম নজরুল, পূবালি ব্যাংক নতুনবাজার শাখার ব্যবস্থাপক মাশরুর হাসান ভূঁইয়া সোহাগ, শিক্ষক লক্ষ্মণ চন্দ্র সরকার, আবুল খায়ের স্টিল চাঁদপুরের রিজিওনাল ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন, ব্যবসায়ী আলম, চাঁদপুর পৌরসভার কম্পিউটার বিভাগের কর্মকর্তা রফিকুল ইসলাম রাসেল, শাহাদাত হোসেন, ফারুক মজুমদারসহ ক্লাব সদস্যগণ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৩০২৯৯
পুরোন সংখ্যা