চাঁদপুর, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
কচুয়ায় বেগম রোকেয়া দিবসে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান
ফরহাদ চৌধুরী
১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষা ও চাকুরি, অর্থনৈতিকভাবে সফলতা অর্জনকারী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ কচুয়ায় নির্বাচিত ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। গত সোমবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়। কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ'র সভাপ্রধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আহসান হাবীব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বীথি রাণী চক্রবর্তী, নির্বাচিত জয়িতা রাবেয়া বেগম ।



এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব উল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার, গ্রামীণ আদালতের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর নিকোলাস বিশ্বাস প্রমুখ। আলোচনা শেষে অতিথিবৃন্দ ৫ জয়িতাকে সম্মাননা স্বরূপ ক্রেস্ট, সনদ ও উপহার সামগ্রী প্রদান করেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৫৫৪৮
পুরোন সংখ্যা