চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
বাকিলায় রাম চন্দ্র দেবের বার্ষিক স্মরণোৎসব শুরু
হাজীগঞ্জ ব্যুরো
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলায় শ্রী শ্রী রামচন্দ্র স্মরণী সমিতির উদ্যোগে শ্রী শ্রী ঠাকুর রামচন্দ্র দেবের ৫০তম সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বার্ষিক স্মরণোৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে। গতকাল ৯ ডিসেম্বর সোমবার থেকে কৈবল্যধামের ৫ম মোহন্ত মহারাজ স্বর্গীয় বিমলেন্দু বিকাশ রায় চৌধুরীর পুণ্যময় জন্মস্থান বাকিলা চৌধুরী বাড়িতে ৫ দিনব্যাপী বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।



গতকাল ছিলো বিকেল ৪টায় বেদবাণী পাঠ ও স্থানীয় অসহায় নারীদের মাঝে বস্ত্র বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। আজ ১০ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৩টায় শ্রী মদ্ভাগবত গীতা পাঠ, বেদবাণী পাঠ, শ্রীশ্রী রাম ঠাকুর প্রসঙ্গে আলোচনা, প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে ৫০তম উৎসবের শুভ সূচনা, গঙ্গা আবাহন, উৎসবাধিবাস, শ্রী শ্রী নামযজ্ঞ আরম্ভ, শ্রী শ্রী সত্য নারায়ণের সেবা পূজা ও প্রসাদ বিতরণ, ১১ ডিসেম্বর বুধবার অহোরাত্র শ্রী নাম যজ্ঞ, মধ্যাহ্নে পূজা, ভোগ, আরতী এবং সন্ধ্যায় শ্রী শ্রী সত্য নারায়ণের সেবাপূজা ও প্রসাদ বিতরণ, ১২ ডিসেম্বর বৃহস্পতিবার অহোরাত্র শ্রী নামযজ্ঞ, মধ্যাহ্নে পূজা, ভোগ, আরতী ও মহাপ্রসাদ বিতরণ এবং সন্ধ্যায় শ্রী শ্রী সত্য নারায়ণ সেবা পূজা ও প্রসাদ বিতরণ এবং ১৩ ডিসেম্বর শুক্রবার প্রাতে শ্রী নামযজ্ঞে বিশ্রাম, নগর পরিভ্রমণ ও উৎসব সমাপ্তি হবে।



উক্ত অনুষ্ঠানেগুলোতে যোগদান করতে অনুরোধ জানিয়েছেন বাকিলাস্থ শ্রী শ্রী স্মরণী সমিতির সাধারণ সম্পাদক ও রামচন্দ্র দেবের চরনশ্রিত ভক্ত শ্রী নির্মলেন্দু বিকাশ রায় চৌধুরীসহ ভক্তবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৭৮৬৮৭
পুরোন সংখ্যা