চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
সরকার পাতানো মামলায় দেশনেত্রীকে জেলে আটকে রেখেছে
-----------অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম
স্টাফ রিপোর্টার
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল। ৯ ডিসেম্বর সোমবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম। তিনি বলেন, আগামী ১২ ডিসেম্বর যদি দেশনেত্রীকে মুক্তি দেয়া না হয় তাহলে রাজপথে আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করা হবে। এই সরকার পাতানো মামলায় দেশনেত্রীকে জেলে আটকে রেখেছে। তিনি বলেন, ২০০৪ ও ২০১৪ সালের নির্বাচনে বাংলার জনগণ লাথি মারে। এই নির্বাচনে সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে মোটা অংকের টাকা দিয়ে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে।



চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হযরত আলীর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি। আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ছোলায়মান ঢালী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান হাসনাত, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক খোকন মিজি, ফরিদগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন সোহেল, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মহসিন পাটওয়ারী, শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ওসমান খান। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কবির মাঝি, কুদ্দুস মেহনতি, মোতালেব মাস্তান, জহির দেওয়ান, ফজলু, জাকির, মেহেদী, মামুন, সফিক মৃধা, শাহাদাত, বিল্লাল, আবুল কালাম, তুহিন বকাউল, জুয়েল, ফজলুর রহমান, আকাশ সরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভাশেষে নেতৃবৃন্দ জেলা বিএনপির কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৫৭০৫৬
পুরোন সংখ্যা