চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
পারিবারিক কলহে ননদকে গরম পানি নিক্ষেপ ভাবী আটক
রেদওয়ান আহমেদ জাকির
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলায় নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নাউজান গ্রামে পারিবারিক কলহের জের ধরে ভাবী ফাতেমা বেগম ননদ সাফিয়াকে লবণ মিশ্রিত গরম পানি নিক্ষেপ করেছে। ঘটনাটি ঘটেছে গত ৭ ডিসেম্বর সকালে।



এ ঘটনায় ননদ সাফিয়া বেগমকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বিষয়টি মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করলে অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ সঙ্গীয় ফোর্স নিয়ে গত ৮ ডিসেম্বর ভাবী ফাতেমা বেগমকে আটক করেছেন। এদিকে সাফিয়ার ভাই বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করেছেন। বর্তমানে ননদ সাফিয়া বেগম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। সাফিয়ার স্বামীর নাম বাচ্চু মিয়া।



আহত সাফিয়া বেগম জানান, পারিবারিক কলহের জের ধরে আমার বড় ভাইয়ের স্ত্রী ফাতেমা বেগম লবণ মিশ্রিত গরম পানি আমার শরীরে নিক্ষেপ করে। আমার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ও আত্মীয়-স্বজন দৌড়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সাফিয়ার ভাই জানান, আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমার বোনের উপর প্রায় সময় অত্যাচার ও নির্যাতন করতো। আমার বোন বর্তমানে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৬৯৮
পুরোন সংখ্যা