চাঁদপুর, শনিবার ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ৯ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। আকাশমলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তাঁহার পবিত্রতা ও মহিমা ঘোষণা করে; তিনি পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


অতিরিক্ত উচ্চাশা যেখানে, অশান্তিও সেখানে। -রূপট ব্রুক।


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


ফটো গ্যালারি
রোটারী ডিস্ট্রিক্ট কনফারেন্স 'সমারোহ'-২০২০
রোটাঃ সুমন মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান মনোনীত
স্টাফ রিপোর্টার
০৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২-এর ২০২০ সালের কনফারেন্স 'সমারোহ'-এ মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান করা হয়েছে চাঁদপুর রোটারী ক্লাবের ডিরেক্টর (ক্লাব সার্ভিস) ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমনকে। ২০২০ সালের ৩ ও ৪ জানুয়ারি সিলেটে অনুষ্ঠিতব্য কনফারেন্স 'সমারোহ'-এর চেয়ারম্যান রোটারিয়ান একেএম শামসুল হক দিপু গত ৪ ডিসেম্বর রাতে ঐ নিয়োগের কথা জানান।



মিডিয়া কমিটির চেয়ারম্যান করা হয়েছে দৈনিক সিলেটের ডাকের সম্পাদক ও সিলেট গার্ডেন সিটি রোটারী ক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদকে।



কনফারেন্স চেয়ারম্যান রোটারিয়ান শামসুল হক দিপু জানান, ২০২০ সালের ৩ ও ৪ জানুয়ারি সিলেটের কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ডিস্ট্রিক্ট কনফারেন্স অনুষ্ঠিত হবে। এতে সারা দেশের রোটারিয়ান ছাড়াও রোটারী ইন্টারন্যাশনালের সাবেক প্রেসিডেন্টসহ বিভিন্ন দেশের রোটারিয়ানরা অংশ নেবেন।



রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এতো বড় একটি অনুষ্ঠানের মিডিয়ার কাজ করাটা অত্যন্ত কঠিন। যদিও চলতি বছর ফেব্রুয়ারিতে চাঁদপুরে অনুষ্ঠিত রোটারী ডিস্ট্রিক্ট পিকনিক 'মেঘনা বিলাস' এ মিডিয়া কমিটির সদস্য সচিব হিসেবে কাজ করাকালে চাঁদপুর ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের সাংবাদিক সহকর্মীরা আমাকে দারুণভাবে সহযোগিতা করেছেন। ভবিষ্যতেও তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৮৫৩৬
পুরোন সংখ্যা