চাঁদপুর, শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
আজ অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
চৌধুরী ইয়াসিন ইকরাম
০৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আজ শুক্রবার ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট। সকাল সাড়ে ১০টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উদ্বোধনী খেলায় অংশ নেবে চাঁদপুর সদর ও কচুয়া উপজেলা ক্রীড়া সংস্থা দল। টুর্নামেন্টের প্রতিটি খেলাই হবে নক আউট পদ্ধতিতে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং ফুটবল উপ-কমিটির সভাপতি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু।

জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, উদ্বোধন হওয়ার পরই অংশ নেয়া দু দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে দু দলই সকালে খেলার জন্যে প্রস্তুত রয়েছে। শুধুমাত্র আজকের উদ্বোধনী খেলাটিই সকালে অনুষ্ঠিত হবে। নিয়ম অনুযায়ী টুর্নামেন্টের অন্য খেলাগুলো বিকেলে অনুষ্ঠিত হবে। শনিবার বিকেল ৩টায় অংশ নেবে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা ক্রীড়া সংস্থা, রোববার খেলবে হাইমচর উপজেলা ও শাহরাস্তি উপজেলা ক্রীড়া সংস্থা। প্রথম রাউন্ডের শেষ ম্যাচে সোমবার মুখোমুখি হবে হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা। টুর্নামেন্ট উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটি স্টেডিয়ামসহ পুরো এলাকা সজ্জিত করেছে। শহরের জেলা প্রশাসন কার্যালয় থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কেও টুর্নামেন্টের ব্যানার সাঁটানো হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ফুটবল উপ-কমিটির সম্পাদক আলহাজ্ব শাহির হোসেন পাটওয়ারীর সাথে মুঠোফোনে আলাপকালে তারা জানান, শুক্রবার সকালেই টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। আশা করি সময়মতো অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়-কর্মকর্তা ও ক্রীড়ামোদী দর্শকরা মাঠে উপস্থিত থাকবেন। এবারের টুর্নামেন্টে প্রতিটি দলেই স্থানীয় খেলোয়াড়সহ বিদেশী এবং ঢাকার বিভিন্ন ক্লাবের ফুটবলারদের খেলার সুযোগ রয়েছে। আশা করি প্রতিটি দলের খেলা দেখে ক্রীড়ামোদী দর্শকরা আনন্দ উপভোগ করতে পারবে।

চাঁদপুর কণ্ঠের পক্ষ থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্বোধনী ম্যাচে অংশ নেয়া দু দলের কয়েকজন কর্মকর্তার সাথে আলাপ করা হয়েছে খেলার বিভিন্ন বিষয় নিয়ে। দু দলেই জয়ের ব্যাপারে বেশ আশাবাদী। তারা জানান, বাংলাদেশ সেনাবাহিনীর ফুটবল দল, ঢাকা ডি এঙ্, ফরাশগঞ্জসহ বিভিন্ন দলের ফুটবলাররা আজ দু দলের হয়ে খেলতে নামবেন।

আজকের পাঠকসংখ্যা
১৭০৯৫১
পুরোন সংখ্যা