চাঁদপুর, শুক্রবার ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় চাকুরি ফিরে পেতে পরিবার পরিকল্পনা পরিদর্শক জিয়াউদ্দিন চৌধুরীর সংবাদ সম্মেলন
কচুয়া অফিস
২২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক জিয়াউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্তসহ হয়রানি করার অভিযোগে তিনি সংবাদ সম্মেলন করেছেন।



গতকাল বুধবার দুপুরে কচুয়া প্রেসক্লাব কার্যালয় আয়োজিত সংবাদ সম্মেলনে জিয়া উদ্দিন চৌধুরী তার লিখিত বক্তব্যে দাবি করেন, আমার আপন জেঠাতো ভাই সফিউল আলম চৌধুরী ও মিজানুর রহমান চৌধুরী আমাদের সম্পত্তি অবৈধভাবে গ্রাস করার জন্যে কচুয়া, চাঁদপুর ও পার্শ্ববর্তী চান্দিনা থানায় একের পর এক মিথ্যা মামলা দায়ের করে এবং আমার চাকুরির ক্ষতিসাধনের উদ্দেশ্যে পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক (প্রশাসন) বরাবর মিথ্যা মামলার কপি দাখিল করেন। এতে করে আমার ডিপার্টমেন্ট আমাকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করে দেয়। এ পর্যন্ত আমার বিরুদ্ধে ১০টি মামলা দায়ের করা হয়েছে। আরো মামলা দায়ের করার পাঁয়তারা করছেন। দায়েরকৃত মামলাগুলোর মধ্যে জিআর ৪০০/১৯৯৭, ননজিআর ৩৪৬/১৯৯৭, জিআর ১৫২/২০১৪ ও ননজিআর ৫/২০১৪ খালাস করে দেয়া হয়েছে। জিআর ৪৩/১৭, জিআর ২০৮/১৭ ও দরখাস্ত ৮৯/১৯ মামলা বিচারাধীন রয়েছে। তন্মধ্যে জিআর ৩৪/১৯ ও ৫৭/১৯ মামলা ২টি আমার পক্ষে পুলিশ ফাইনাল রিপোর্ট দাখিল করেছে। এছাড়া জিআর ৬৪/১৯ মামলাটি তদন্তাধীন রয়েছে।



লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আমাকে ২০১৭ সালের ১০ ডিসেম্বর হতে চাকুরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করায় ১০ সদস্যের পরিবার পরিজন নিয়ে আর্থিক, শারীরিক ও মানসিকভাবে চরম কষ্টের মধ্য দিয়ে এক কঠিন মানবেতর জীবনযাপন করছি। তার এই অসহায় অবস্থায় হারানো চাকুরি ও অবৈধভাবে দখলকৃত সম্পত্তি ফিরে পেতে উপরোক্ত মামলার বাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে মাননীয় প্রধানমন্ত্রীসহ পরিবার পরিকল্পনা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।



উক্ত সংবাদ সম্মেলনের পূর্বে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জিয়াউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার চাকুরি পুনর্বহালের দাবিতে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী কচুয়া শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
১০২৬১৬০
পুরোন সংখ্যা