চাঁদপুর, বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
বাকিলায় ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন
হাজীগঞ্জ ব্যুরো
২১ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বুধবার হাজীগঞ্জ বাকিলা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগের সদস্যদের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে এবং ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটগ্রহণের মাধ্যমে এ তিনটি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর মধ্যে ৩নং ওয়ার্ডের সদস্যরা সরাসরি ভোট প্রদানের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।



উপজেলা প্রতিনিধি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক সদস্য হিসেবে উপস্থিত থেকে সম্মেলন কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সেলিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।



স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের সঞ্চালনায় দিনের শুরুতে ছয়ছিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের উপস্থিতি এবং অংশগ্রহণে সভাপতি পদে মোঃ খোরশেদ আলম এবং সাধারণ সম্পাদক পদে মোঃ মজিবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।



দুপুরে বাখরপাড়া মডেল একাডেমি মাঠে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের উপস্থিতি এবং অংশগ্রহণে সভাপতি পদে মোঃ মানিক হোসেন মিয়াজী এবং সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল কাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।



বিকেলে উত্তর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে শেখ কামাল এবং সাধারণ সম্পাদক পদে মোঃ সোলাইমান বাবলু নির্বাচিত হন।



সম্মেলনগুলোতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী ও বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অমল কান্তি ধর, সাধারণ সম্পাদক প্রার্থী রবিউল আলম অরুণ, নজরুল ইসলাম নজু, রকিবুল ইসলাম রাকিব, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন মিয়াজী, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমসহ ইউনিয়ন এবং ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার নেতৃবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩২৫৫৬৩
পুরোন সংখ্যা