চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী
কচুয়া কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন
মোহাম্মদ মহিউদ্দিন
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যদিয়ে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার চাঁদপুর এমএ খালেক স্কুল কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ম-লীর অন্যতম সদস্য, চাঁদপুর-০১ কচুয়া আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।



সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় গোপন ব্যালটের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। তাদের সহযোগীতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার ও দপ্তর সম্পাদক কবির হোসেন।



নির্বাচনে ২৫১জন কাউন্সিলরের মধ্যে ২৩১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে আব্দুস সালাম সওদাগর ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল পেয়েছেন ৮৯ ভোট ও অ্যাডঃ নূরুল ইসলাম পেয়েছেন ৩৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ৬৬ ভোট পেয়ে আবু বকর মিয়াজী পুনরায় নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রার্থী জিসান আহমেদ পেয়েছেন ৬০ ভোট, জাকির হোসেন পেয়েছে ৫৩ ভোট এনামুল হক মিন্টু পেয়েছেন ৫২ ভোট।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৪০৯৪০
পুরোন সংখ্যা