চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে বর্ধিত সভা সম্পন্ন
পাপ্পু মাহমুদ
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন পৌর আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে প্রতিটি ওয়ার্ডে বর্ধিত সভা সম্পন্ন করেছেন পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সোমবার ৮ ও ৯নং এবং মঙ্গলবার ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের বর্ধিত সভা সম্পন্ন হয়। বর্ধিত সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আসম মাহবুব উল আলম লিপন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুণ ও পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান। উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনির হোসেন কাজী মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির, সাংগঠনিক সম্পাদক শামছুজ্জামান মুন্সি, আহসান উল্লাহ মৃধা ও প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন।



৮নং ওয়ার্ড বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন কাজী, ৯নং ওয়ার্ড বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আজাদ মজুমদার। উপস্থিত ছিলেন ওয়ার্ড সহ-সভাপতি মোঃ ইলিয়াস আহমেদ, মোঃ আইয়ুব আলী তালুকদার প্রমুখ।



১০, ১১ ও ১২নং ওয়ার্ড সমন্বিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শুকু মিয়া ও পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সি মোহাম্মদ মনির। উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মন্টু ভাণ্ডারী, সাধারণ সম্পাদক সফিউল্লাহ ক্বারী, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রকি, সাবেক ছাত্রনেতা মিলন চৌধুরী, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন, সাধারণ সম্পাদক হাজী সফিকুর রহমানসহ প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩০৮৮৩৫
পুরোন সংখ্যা