চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা যু্বলীগের সভা
গোলাম মোস্তফা
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ কংগ্রেসে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১২ সালের ১৪ জুলাই সর্বশেষ ৬ষ্ঠ জাতীয় কংগ্রেস হয়েছিলো সংগঠনটির।



এ উপলক্ষে গতকাল সোমবার বিকেল ৪টায় চাঁদপুর পৌর পাঠাগারে জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূঁইয়ার সভাপ্রধানে ও যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবরের পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আবু পাটওয়ারী, ঝন্টু দাস, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটোয়ারী, জেলা যুবলীগ সদস্য বাদল চন্দ্র, সোহাগ পাটওয়ারী, ইকবাল, কচুয়া উপজেলার যুবলীগের সভাপতি ও পৌর মেয়র ইকবাল হোসেন স্বপন, হাইমচর উপজেলা যুবলীগের সদস্য হাবিবুর রহমান হাবু বেগসহ নেতৃবৃন্দ। সভায় আগামী ২৩ নভেম্বর ৭ম জাতীয় যুব কেন্দ্রীয় কংগ্রেস সফল করার সিদ্ধান্ত গৃহীত হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৭০৯৬৩
পুরোন সংখ্যা