চাঁদপুর, সোমবার ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৩। যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে এবং পরে উহাদের উক্তি প্রত্যাহার করে, তবে একে অপরকে স্পর্শ করিবার পূর্বে একটি দাস মুক্ত করিতে হইবে, ইহা দ্বারা তোমাদিগকে উপদেশ দেওয়া যাইতেছে। তোমরা যাহা কর আল্লাহ তাহার খবর রাখেন।


 


 


 


গণতন্ত্রের উৎসবের প্রধান আকর্ষণ হচ্ছে এর নির্বাচন।


-এইচ. জি. ওয়েলস।


 


 


অতিথি সৎকারকারীর অসুবিধা উৎপাদন করিয়া অতিথির বেশিদিন অবস্থান করা উচিত নয়।


 


 


 


ফটো গ্যালারি
সভাপতি আতাউর রহমান সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন
কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
মোহাম্মদ মহিউদ্দিন
১৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে কচুয়া উপজেলার ৭নং উত্তর কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ নভেম্বর রোববার বিকেল ৩টায় উপজেলার কোমরকাশা জামালিয়া কমপ্লেক্সে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।



সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় গোপন ব্যালটের ভিত্তিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। তাদের সহযোগিতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার ও দপ্তর সম্পাদক কবির হোসেন।



নির্বাচনে ২৫১ জন কাউন্সিলরের মধ্যে ২৩৭ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে আতাউর রহমান মিন্টু ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী লিটন মুন্সি পেয়েছেন ৭১ ভোট ও ফারুক আহমেদ পেয়েছেন ৬০ ভোট। তন্মধ্যে ১৩টি ভোট বাতিল হয় এবং ১৪ জন ভোটার অনুপস্থিত ছিলো। সাধারণ সম্পাদক পদে ১২১ ভোট পেয়ে শাহাদাত হোসেন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী বাবুল মিয়া পেয়েছেন ৮০ ভোট ও মনির হোসেন মিয়াজী পেয়েছেন ২৫ ভোট। তন্মধ্যে ১১টি ভোট বাতিল হয়। ১৩জন ভোটার অনুপস্থিত ছিলো।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩০৭৬৫৬
পুরোন সংখ্যা