চাঁদপুর, শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


১০। লোকে যাহা বলে, তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং সৌজন্য সহকারে উহাদিগকে পরিহার করিয়া চল।


১১। ছাড়িয়া দাও আমাকে এবং বিলাস সামগ্রীর অধিকারী সত্য অস্বীকারকারীদিগকে; আর কিছু কালের জন্য উহাদিগকে অবকাশ দাও,


 


 


assets/data_files/web

শিল্পকে ব্যবসার আত্মা এবং সমৃদ্ধির চাবিকাঠি বলা হয়। -ডিকেন্স।


 


 


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির মিলাদ ও দোয়া
শিক্ষার্থীরা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে
---------ইউএনও মোঃ শাহিদুল ইসলাম
মতলব ব্যুরো
১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, আজকের এই কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে। তোমাদের মাঝ থেকেই বেরিয়ে আসবে আমাদের আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি আব্দুল হামিদের মতো ব্যক্তিত্ব। বোর্ডের এ পরীক্ষা সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আমি তোমাদেরকে নিশ্চয়তা দিচ্ছি। তিনি আরো বলেন, এদের উপর জাতির ভবিষ্যৎ নির্ভর করছে। তারা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে। ছেলে-মেয়েদের মানুষের মতো মানু্ষ করেই গড়ে তুলতে হবে। তিনি ৫ম শ্রেণির এই পরীক্ষার্থীরা কৃতিত্বের সাথে পাস করে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকদের মুখ উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি পরীক্ষার হলে প্রবেশের পূর্বে শিক্ষার্থীদের প্রবেশপত্র, কলম ও প্রয়োজনীয় সকল কিছু দেখে নেয়ার পরামর্শ দেন।



গতকাল ১৪ নভেম্বর সকালে মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।



অধ্যক্ষ নাছরিন জাহান নিপার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ রাসেল মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ ও উত্তর উপজেলার এএসপি সার্কেল আহসান হাবীব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আক্তার রুনু। বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মৃধা, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও একাডেমির উপদেষ্টা রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, একাডেমির পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, সহকারী শিক্ষক এনামুল হক, ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রাফি, পরীক্ষার্থী আবিদুর রহমান শুভ ও ফাতেমা জাহান অন্না। পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারী শিক্ষক কাউসার আলম, গীতা পাঠ করেন রূপা রাণী সাহা। পরে ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৭৯৫২
পুরোন সংখ্যা