চাঁদপুর, শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির মিলাদ ও দোয়া
শিক্ষার্থীরা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে
---------ইউএনও মোঃ শাহিদুল ইসলাম
মতলব ব্যুরো
১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, আজকের এই কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে। তোমাদের মাঝ থেকেই বেরিয়ে আসবে আমাদের আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি আব্দুল হামিদের মতো ব্যক্তিত্ব। বোর্ডের এ পরীক্ষা সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আমি তোমাদেরকে নিশ্চয়তা দিচ্ছি। তিনি আরো বলেন, এদের উপর জাতির ভবিষ্যৎ নির্ভর করছে। তারা সুশিক্ষিত হয়ে উঠলে জাতি উন্নত হবে। ছেলে-মেয়েদের মানুষের মতো মানু্ষ করেই গড়ে তুলতে হবে। তিনি ৫ম শ্রেণির এই পরীক্ষার্থীরা কৃতিত্বের সাথে পাস করে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকদের মুখ উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি পরীক্ষার হলে প্রবেশের পূর্বে শিক্ষার্থীদের প্রবেশপত্র, কলম ও প্রয়োজনীয় সকল কিছু দেখে নেয়ার পরামর্শ দেন।



গতকাল ১৪ নভেম্বর সকালে মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।



অধ্যক্ষ নাছরিন জাহান নিপার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ রাসেল মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ ও উত্তর উপজেলার এএসপি সার্কেল আহসান হাবীব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আক্তার রুনু। বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মৃধা, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও একাডেমির উপদেষ্টা রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, একাডেমির পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, সহকারী শিক্ষক এনামুল হক, ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রাফি, পরীক্ষার্থী আবিদুর রহমান শুভ ও ফাতেমা জাহান অন্না। পবিত্র কোরআন তেলাওয়াত করেন সহকারী শিক্ষক কাউসার আলম, গীতা পাঠ করেন রূপা রাণী সাহা। পরে ৫ম শ্রেণির পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮০৪৮৬১
পুরোন সংখ্যা