চাঁদপুর, মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৬। আমি নূহ এবং ইব্রাহিমকে রাসূলরূপে প্রেরণ করিয়াছিলাম এবং আমি তাহাদের বংশধরগণের জন্যে স্থির করিয়াছিলাম নুবূওয়াত ও কিতাব, কিন্তু উহাদের অল্পই সৎপথ অবলম্বন করিয়াছিল এবং অধিকাংশই ছিল সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন
সভাপতি দেলোয়ার হোসেন খান ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির দুলাল মাল
হাছান খান মিসু
১২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডের বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের স্কুল শাখার ২য় তলায় একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসবমুখর পরিবেশে সকল প্রার্থীর উপস্থিতিতে ভোটগ্রহণ কার্যক্রম সম্পন্ন হয়। দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ঘূর্ণিঝড়ের মধ্যেও সকল ভোটার ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে তাদের ভোটাধিকার প্রদান করেন। ভোটাররাও তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে ভোট কেন্দ্রে আসেন। ভোটারদের নিরাপত্তার জন্যে কঠোর আইনী ব্যবস্থা রাখা হয়। বাবুরহাট বাজারের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ মোট ২৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১জন নির্বাচিত হন।



সভাপতি পদে মোবাইল প্রতীকে দেলোয়ার হোসেন খান ৫শ' ২৪ পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীকে দেলোয়ার হোসেন ঢালী ৪শ' ৬২ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ২ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির দুলাল মাল মাছ প্রতীকে ৫শ' ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মোস্তফা আনারস প্রতীকে ৪শ' ৫৯ ভোট পান। এছাড়া সহ-সভাপতি পদে ছায়েদ গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদ পালোয়ান, কোষাধ্যক্ষ পদে ফখরুল ইসলাম রিপন, ১নং ওয়ার্ড সদস্য পদে বাবুল মৃধা কালু, বিজয় কৃষ্ণপাল, ২নং ওয়ার্ডের সদস্য পদে হেলাল মিজি, মুজাম্মেল হোসেন লিটন মিজি, ৩নং ওয়ার্ডের সদস্য পদে সাইফুল ইসলাম, কাউছার মাল, আলহাজ্ব মেহেদী হাছান মাল নির্বাচিত হন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আবু ইউসুফ খান বাহাদুর, ফরিদা ইলিয়াছ ও শাহনাজ রহমান। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন মতলব সরকারি কলেজের ভূগোল বিভাগের প্রদর্শক অশোক কুমার।



 


আজকের পাঠকসংখ্যা
৬৫১৮২২
পুরোন সংখ্যা