চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
ডাসাদী বড় সূত্রধর হরিসভা ও দুর্গা মন্দির প্রাঙ্গণে সভা
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলাধীন ডাসাদী বড় সূত্রধর সার্বজনীন হরিসভা ও দুর্গা মন্দির প্রাঙ্গণে এক সভা গতকাল দুপুরে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলার সভাপতি সুশীল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক গোপাল সাহা, সহঃ শিক্ষা ও সাহিত্য সম্পাদক মনোরঞ্জন সূত্রধর এবং সদর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ ও মন্দির কমিটির সভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর। কল্যাণপুর ইউনিয়নের সভাপতি নিরঞ্জন চন্দ্র সূত্রধরের সভাপতিত্বে বক্তব্য রাখেন কল্যাণপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ব্রজ বল্লভ দাস, মন্দির কমিটির সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র সূত্রধর প্রমুখ।



সভায় প্রথম অধিবেশনে কল্যাণপুর ইউনিয়নের পুরানো কমিটি বিলুপ্তি ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি নিরঞ্জন চন্দ্র সূত্রধর ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন সূত্রধর এবং দ্বিতীয় অধিবেশনে ডাসাদী বড় সূত্রধর সার্বজনীন হরিসভা ও দুর্গা মন্দির কমিটির পুরানো কমিটি বিলুপ্তি ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ও সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র সূত্রধর। পরে মন্দিরের পক্ষ থেকে ভক্তদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন অতিথিবৃন্দ। এ সময় উপস্থিত ছিলো কল্যাণপুর ইউনিয়নের বিভিন্ন নেতৃবন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৯৮১
পুরোন সংখ্যা