চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না দিনমজুর মনির
ফরিদগঞ্জ ব্যুরো
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে প্রায় ৩ মাস যাবত বিছানায় পড়ে আছেন দিনমজুর মনির হোসেন (৪০)। তিনি ফরিদগঞ্জ উপজেলার উত্তর আলোনিয়া গ্রামের মিজি বাড়ির মৃত ফজল করিম মিজির ছেলে।



মনির হোসেন জানান, গত ৯ আগস্ট চাঁদপুর থেকে আসার পথে বাঘড়া বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় তার ডান পা ভেঙ্গে যায় এবং দু' পায়ের বেশ কিছু অংশ থেঁতলে যায়। তখন তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসা নেন। সেখানকার চিকিৎসকেরা তাকে তখনই ঢাকার পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। কিন্তু টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারেননি।



স্থানীয় মিজানুর রহমান মিন্টু ও হারুন অর রশীদ জানান, মনির হোসেন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন যাবত বিছানায় পড়ে আছে। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারে না।



দিনমজুর মনির হোসেনের স্ত্রী আমেনা বেগম জানান, আমার স্বামী রাজমিস্ত্রির কাজ করে সংসার চালাতো। গত প্রায় ৩ মাস আগে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বিছানায় পড়ে আছে। আমরা নিজেরা ও ধার-কর্জ করে স্বামীর চিকিৎসা চালাতে সব টাকা শেষ হয়ে যায়। এখন দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে খেয়ে না খেয়ে দিন কাটছে। বর্তমানে টাকার অভাবে আমার স্বামীকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারছি না। এ অবস্থায় সমাজের বিত্তবানরা যদি আমাদের একটু সাহায্য করেন তাহলে স্বামীর চিকিৎসা করাতে পারতাম। বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর জন্য মোবাইল নম্বর : ০১৭০৩৩৪৯০০৮ (মনির হোসেন)।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৩৮৭৮৬
পুরোন সংখ্যা