চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর আওয়ামী লীগের প্রস্তুতি সভা
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা সফল করতে বিশেষ প্রস্তুতি সভা গতকাল শুক্রবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।



সভায় চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আবুল কাসেম গাজী, নুরুল ইসলাম নুরু, যুগ্ম-সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জু মাঝি, প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সহ-দপ্তর সম্পাদক মজিবুর রহমান মজু, সদস্য ও পৌর কাউন্সিলার মোহাম্মদ আলী মাঝি, সদস্য অ্যাডঃ সাইফুদ্দিন বাবু প্রমুখ।



সভায় পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ বলেন, জেলার নেতাদের সাথে আলোচনা করেই বর্ধিত সভার তারিখ ঘোষণা করা হবে। কোনো অবস্থাতে কেউ যাতে বর্ধিত সভায় সমস্যার সৃষ্টি করতে না করতে পারে সে ব্যাপারে কঠোর ব্যবস্থাগ্রহণ করতে হবে। দাওয়াত ব্যতীত কেউ যেনো বর্ধিত সভায় আসতে না পারে সেদিকেও খেয়াল রাখতে হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮২৪৭৮৯
পুরোন সংখ্যা