চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত
হাজীগঞ্জ ব্যুরো
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে হাজীগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারী।



উপজেলা বিএনপি নেতা আলী আশ্রাফের সভাপ্রধানে অনুষ্ঠানের শুরুতেই বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের প্রয়াত নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবু বকর সিদ্দিক, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন মজুমদার, দাম্মাম বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন মৃধা, যুবদল নেতা কবির হোসেন মজুমদার ও দুলাল ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু রায়হান সোহেল প্রমুখ।



উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন যুবনেতা জাহাঙ্গীর হোসেন। এ সময় উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফয়েজ আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইয়াছির আরাফাত অনিক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হান্নান তালুকদার, ছাত্রনেতা শাহাদাত কাজী, রোমান মিজি, ইব্রাহিম মুন্সী ও আলামিনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৬৭
পুরোন সংখ্যা