চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
আটক ইয়াবা বিক্রেতা জুয়েল ও রবিনের ৬ মাসের কারাদণ্ড
স্টাফ রিপোর্টার
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ডের খলিশাডুলি এলাকার চিহ্নিত ইয়াবা বিক্রেতা জুয়েল মজুমদার (২৪) ও মোঃ রবিন মজুমদারকে (২২) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর। গতকাল ৭ নভেম্বর বৃহস্পতিবার তাদের আটক করা হয়। পরে উভয়কে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের সাজা ও নগদ ৫শ' টাকা করে অর্থদণ্ড দেন।



জানা যায়, খলিশাডুলি এলাকার চিহ্নিত মাদক কারবারী এই জুয়েল ও রবিন। এর আগেও তারা ইয়াবাসহ আটক হয়েছিল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের মাদকবিরোধী অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রবিন মজুমদারের দেহ তল্লাশি করে তার কাছে ১০ পিচ এবং জুয়েল মজুমদারের কাছে ৫ পিচ ইয়াবা পাওয়া যায়। পরে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হয়।



এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মুজিবুর রহমান, সঙ্গীয় পুলিশ ফোর্স ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৯৯৪৯৫
পুরোন সংখ্যা