চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


হাজীগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত
হাজীগঞ্জ ব্যুরো
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাসারের সভাপ্রধানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএনপি নেতা মরহুম মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন ও দোয়া পাঠ করা হয়।



বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জিঃ মমিনুল হকের বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন বিএনপি নেতা অধ্যাপক সিরাজুল ইসলাম। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল প্রয়াত নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে সুরা ফাতিহা ও সুরা ইখলাস পাঠ এবং বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আবুল খায়ের মজুমদার।



উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমএ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোল্লা মোহাম্মদ হোসেন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, আবু সুফিয়ান রানা, এমএ নাফের শাহ্, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম চৌধুরী, নাদিম উল্যাহ্ নাদিম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন বেলাল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু সায়েম মিয়াজী প্রমুখ।



এছাড়া বিএনপি নেতা হেলাল উদ্দিন মিয়াজী, ইমাম হোসেন লিটন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শুকুর আলম মিয়াজী, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাশেদ আলম হীরাসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০৯৯৫৩২
পুরোন সংখ্যা