চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুরে রূট পারমিটবিহীন বাস বন্ধের দাবি
বাদল মজুমদার
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রূট পারমিটবিহীন বাস চাঁদপুর রুটে না চলার আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা। গতকাল বৃহস্পতিবার সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরে পরিবহন মালিক ও শ্রমিকদের নিয়ে জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের কাছে এ আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা। চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পদ্মা বাস পরিবহনের পরিচালক সফিকুর রহমান ভূঁইয়া, শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ বাবুল মিজি, জেলা মোটর শ্রমিকলীগের সভাপতি মোঃ আনোয়ার গাজী, মিনিবাস মালিক সমিতির সভাপতি শোয়েবুর রহমান, হিলশা পরিবহনের পরিচালক মোঃ কামাল হোসেন পাটওয়ারীসহ অন্যরা বলেন, আল আরাফ নামের বাস চাঁদপুর ভায়া হাজীগঞ্জ-রামগঞ্জ রূটে চলাচল করে। অথচ আল আরাফ বাস চলাচলের জন্যে কোনো রূট পারমিট নেই। তারা বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার স্যারসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান : আল আরাফ বাস চাঁদপুর রূটে বন্ধ করা হোক। আল আরাফ বাস চাঁদপুর রুটে বন্ধ হলে চাঁদপুর থেকে চলাচলকৃত বাস মালিক ও শ্রমিকদের মধ্যে দ্বন্দ্ব আর থাকবে না।



এ বিষয়ে পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান বলেন, অবৈধ ও রূট পারমিটবিহীন গাড়ি চাঁদপুরে চলতে দেয়া হবে না। মালিক ও শ্রমিকদের অভিযোগটি সমাধানের আশ্বাস দেন তিনি।



এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলামসহ আরো অনেকে।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০৮৩৪৯৭
পুরোন সংখ্যা