চাঁদপুর, শুক্রবার ৮ নভেম্বর ২০১৯, ২৩ কার্তিক ১৪২৬, ১০ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
এমপিকে নিয়ে অশ্লীল মন্তব্য করে মিছিলের প্রতিবাদে গোয়ালভাওড়ে বিক্ষোভ সমাবেশ
ফরিদগঞ্জ ব্যুরো
০৮ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদারকে নিয়ে অশ্লীল মন্তব্য করে মিছিল করার প্রতিবাদে ফরিদগঞ্জের গোয়ালভাওড় বাজারে বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় নেতা-কর্মীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোয়ালভাওড় বাজারস্থ দলীয় অফিসে ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে স্থানীয় সংসদ সদস্যের ইউনিয়ন প্রতিনিধি মনির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য ও এমপির প্রতিনিধি আলাউদ্দিন ভূঁইয়া। উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সদস্য মজিবুর রহমান ভূঁইয়া, রাসেল মিয়াজী, ইউপি সদস্য নেছার আহাম্মদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল গণি খন্দকার, রশিদ বেপারী, মুকবুল বেপারী, মনা শাহ, আমিনুল হক বেপারী, শাহ আলম মৃধা, বশির উল্লাহ, শুক্কুর গাজী, নান্নু মেম্বার, সুজন খন্দকার, উপজেলা যুবলীগ নেতা রুহুল আমিন, সৈকত খান, হাসান রাজা, ইউনিয়ন যুবলীগ নেতা তারেক আজিজ, কালু বেপারী, জাকির ভূঁইয়া, রতন বেপারী, মোক্তার খন্দকার, সুমন খন্দকার, নেয়ামত হোসেন জুয়েল, সোহেল পাটওয়ারী, পারভেজ বাবু, ছাত্রলীগ নেতা মাহবুব তপদার, পারভেজ, ফয়সাল, সবুজ, শামীম, মামুন, মেহেদী ও কাউছার।



সভায় বক্তারা বলেন, মাননীয় সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান একজন সজ্জন ব্যক্তি। প্রধানমন্ত্রীর আস্থাভাজন হিসেবে তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার উন্নয়ন কর্মকা- করে যাচ্ছেন। অপরদিকে খাজে আহাম্মদ মজুমদার একজন নিবেদিতপ্রাণ নেতা। ইতিমধ্যে তিনি তৃণমূল কর্মীদের সংগঠিত করার মাধ্যমে ফরিদগঞ্জে আওয়ামী লীগে গতিসঞ্চার করেছেন। কিন্তু গত মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের অনুসারীরা এ দুই নেতার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করে মিছিল সমাবেশ করেছে। যা কোনোভাবেই কাম্য নয়। আমরা এর প্রতিবাদ জানাই। ভবিষ্যতে এ ধরনের আচরণ আমরা কোনোভাবেই মেনে নেবো না।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৬২৩০৪
পুরোন সংখ্যা