চাঁদপুর, বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৯। তবে তাহার জন্যে রহিয়াছে আরাম, উত্তম জীবনোপকরণ ও সুখদ উদ্যান,


৯০। আর যদি সে ডান দিকের একজন হয়,


৯১। তবে তাহাকে বলা হইবে, হে দক্ষিণ পার্শ্ববর্তী! তোমার প্রতি শান্তি।


 


 


 


 


একটা হাত পরিষ্কার করতে অন্য একটা হাতের সাহায্য দরকার।


-সিনেকা।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


যিনি বিশ্বমানবের কল্যাণসাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
চিতোষী পূর্ব ও মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপির সম্মেলন
দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকবেন
-------দেলোয়ার হোসেন মিয়াজী
শাহরাস্তি ব্যুরো
১৭ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ও মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ অক্টোবর মঙ্গলবার এ দুটি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়। দুপুর ১২টায় চিতোষী বাজারে অনুষ্ঠিত হয় চিতোষী পূর্ব ইউনিয়ন বিএনপির সম্মেলন। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলী হোসেনের সভাপ্রধানে ও বিএনপি নেতা ইব্রাহিম খলিল মঞ্জুরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী। বিশেষ অতিথি ছিলেন শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোঃ মোস্তফা কামাল ও উপজেলা যুবদলের সভাপতি মোঃ সাইফুল করিম মিনার। এতে প্রতিটি ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দের মতামতের আলোকে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী।



নবগঠিত কমিটির সভাপতি মোঃ আলী হোসেন, সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল মঞ্জু।



বেলা ৩টায় মেহার দক্ষিণ ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। দেবকরা এলাকায় অনুষ্ঠিত এ সম্মেলনে বিপুল সংখ্যক নেতা-কর্র্মী উপস্থিত ছিলেন। ইউনিয়ন বিএনপি আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল, পৌর বিএনপির সাবেক আহ্বায়ক শেখ বেলায়েত হোসেন সেলিম, উপজেলা যুবদলের সভাপতি সাইফুল করিম মিনার ও বিএনপি নেতা মোঃ জাহাঙ্গীর আলম।



সম্মেলনে ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিনকে সভাপতি ও জিগির মিয়াকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা দেন উপজেলা বিএনপির আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী।



সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দেলোয়ার হোসেন মিয়াজী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ জেলখানায়। অথচ আমরা তাঁকে মুক্ত না করে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করছি। জেলা কমিটির অনুমোদন নিয়ে আমরা দলকে শক্তিশালী করতে কাজ করছি। আর কিছু ব্যক্তি দলের মাঝে বিভেদ তৈরি করে চলেছেন। তারা নেতা-কর্মীদের মাঝে বিভেদ সৃষ্টি করছে। তারা দলের ভালো চায় না। আপনারা তাদের থেকে সতর্ক থাকবেন। তারা পদের লোভ দেখাবে কিন্তু বৈধভাবে কিছুই করতে পারবে না। যারা নির্বাচনে একদিনের জন্যও এলাকায় আসেনি তারা কীভাবে নেতা-কর্মীদের সহযোগিতা করবে? ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৯২৫৬
পুরোন সংখ্যা