চাঁদপুর, বুধবার ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা
স্টাফ রিপোর্টার
১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের ৪০তম বার্ষিক সাধারণ সভা ১২ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হয়েছে। সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ২০১৮-২০১৯ সালের বার্ষিক অডিট প্রতিবেদন উপস্থাপন করা হয়।



সভায় সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব এমএ বারী খানের সভাপতিত্বে এবং সহ-সভাপতি আব্দুল বারী মজুমদার মানিক ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইউসুফ বন্ধুকসীর যৌথ পরিচালনায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক হাজী মোঃ শবে বরাত। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সভাপতি আবদুল খালেক মাল। সভায় বক্তব্য রাখেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির উপদেষ্টা রফিকুল ইসলাম ভূঁইয়া ও ফয়সাল গাজী বাহার।



উপস্থিত ছিলেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির কার্যকরী পরিষদের কোষাধ্যক্ষ মাঈন উদ্দিন বেপারী, পরিচালক ফারুক চোকদার, আব্দুল খালেক বেপারী, মাসুদ খান, চন্দন দাস, রুহুল আমিন গাজী, হাজী জমির খান, সুমন খানসহ সমিতির সকল পর্যায়ের সদস্য।



সভায় বক্তারা বলেন, চাঁদপুরের ইলিশের সুনাম সারা বিশ্বে রয়েছে। কিন্তু কিছুদিন পূর্বে বরগুনা জেলায় ইলিশ উৎসব করে তারা ঘোষণা দিয়েছে বরগুনার ইলিশ চাঁদপুরে বিক্রি হয়। এই অপপ্রচার রোধ করতে চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগ নিতে হবে। চাঁদপুরের ইলিশের প্রচারণায় সমিতির ব্যয় খুবই কম। এটাকে আরো বাড়াতে হবে। ইলিশের প্রচারণা ও ইলিশ সম্পদ রক্ষায় আমাদের বিভিন্ন স্থানে ব্যানার লাগাতে হবে।



তারা আরো বলেন, চাঁদপুর মাছঘাটের একটি সুনাম রয়েছে। সেই সুনাম রক্ষার্থে এবং মাছঘাটের শৃঙ্খলা রক্ষার দায়িত্ব সমিতির। এছাড়াও মাছঘাটের চলাচলের রাস্তা স্বাভাবিক রাখতে হবে। মাছঘাটে সিসি ক্যামেরা ও দারোয়ান রাখতে হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৯৩৭৪
পুরোন সংখ্যা