চাঁদপুর, বুধবার ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর এভারগ্রীন ক্লাবের বার্ষিক বাজেট অনুষ্ঠানে আব্দুল্লাহ আল মাহমুদ জামান
এ ক্লাবটি খেলাধুলাসহ সামাজিক কর্মকাণ্ডে অনেক এগিয়েছে
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর এভারগ্রীন ক্লাবের বার্ষিক বাজেট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে ক্লাবের উপদেষ্টা প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ জামানকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বার্ষিক বাজেটের শুরুতে প্রতিবেদন উপস্থাপন করেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও চাঁদপুর পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা সৈয়দ মোঃ মশিউর রহমান।



অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমি এ জেলা শহরে চাকুরির কারণে অনেকদিন ধরেই জেলাবাসীর সাথে কাজ করে যাচ্ছি। কাজের কারণে জেলার অনেক স্থানেই যেতে হয়। এছাড়া খেলাধুলা হলে সেখানেও উপস্থিত থাকি। আমি নিজেও খেলাধুলার সাথে জড়িত। কাজের শেষে যখনই সময় পাই তখন চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টনের ইনডোর কিংবা এভারগ্রীন ক্লাবের আয়োজনে আউটার স্টেডিয়ামেও অনেক খেলাধুলায় অংশগ্রহণ করেছি।



তিনি আরো বলেন, এ ক্লাবটির সাথে আমি গত বছর থেকে তাদের খেলাধুলাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিয়েছি। বর্তমানে এ ক্লাবের সাথে যারাই জড়িত আছেন এদের অধিকাংশই বিভিন্ন শ্রেণী-পেশার লোক। সকলে মিলেই ক্লাবের যে কোনো কাজে সহযোগিতা করছেন। এ ক্লাবটি খেলাধুলাসহ সামাজিক কর্মকাণ্ডে অনেক এগিয়েছে। তাদের এ ধারাবাহিকতা যেনো সবসময় ধরে রাখতে পারে এজন্যে ক্লাবের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ করছি।



গত ১৪ অক্টোবর সোমবার রাতে চাঁদপুর শহরের হাজী মহসিন রোডস্থ মেডিকম ডায়াগনস্টিক সেন্টারে আয়োজিত বাজেট অনুষ্ঠানে ক্লাবের সভাপতি ও ক্রীড়া সংগঠক ডাঃ মোঃ জালালউদ্দিন রুমীর সভাপ্রধানে অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মেজবাহ উদ্দিন ঝুটন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের মহাসচিব ও চাঁদপুর পৌরসভার সচিব মোঃ আবুল কালাম ভঁূইয়া।



অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম ও জেলা পাসপোর্ট অফিসের কর্মকর্তা মোহাম্মদ তাজ বিল্লাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্লাব সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেন, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মাইনুল ইসলাম পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার নগর পরিকল্পনাবিদ মোঃ সাজ্জাদ হোসেন, পূবালী ব্যাংক নতুন বাজার শাখার ম্যানেজার মাশুরুর হাসান ভঁূইয়া সোহাগ, চাঁদপুর প্রাইম ব্যাংকের ম্যানেজার তাজুল ইসলাম, প্রভাষক শাহাদাত হোসেন, প্রভাষক মুরাদ হোসেন, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম পাটওয়ারী, শিক্ষক লক্ষ্মণ চন্দ্র সরকার, মেটলাইফ আলিকো কর্মকর্তা মাকসুদুর রহমান, ব্যবসায়ী দেলোয়ার হোসেন খান, গোবিন্দ সাহা, আলমগীর মিয়াজী আলম প্রমুখ।



বাজেট অধিবেশনে ক্লাবের আয়-ব্যয়, বার্ষিক বনভোজন, মিলাদ ও ক্রীড়া অনুষ্ঠানের আয়োজনসহ বিভিন্ন বিষয়ে ব্যাপক আলোচনা করা হয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮২২৬৪৬
পুরোন সংখ্যা