চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৪। কিন্তু যাহার এ সামর্থ্য থাকিবে না, একে অপরকে স্পর্শ করিবার পূর্বে তাহাকে একাদিক্রমে দুই মাস সিয়াম পালন করিতে হইবে; যে তাহাতেও অসমর্থ, সে ষাটজন অভাবগ্রস্তকে খাওয়াইবে; ইহা এইজন্য যে, তোমরা যেনো আল্লাহর ও তাহার রাসূলে বিশ্বাস স্থাপন করো। এইগুলি আল্লাহর নির্ধারিত বিধান; কাফিরদের জন্য রহিয়াছে মর্মন্তুদ শাস্তি।


 


 


 


assets/data_files/web

খাদ্য খাওয়া ও খাওয়ানোর চেয়ে খাদ্য উৎপাদনই মহত্তর কাজ।


-তাবিব।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানের জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গমন
বাবুল মুফতী
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গেছেন। ৭ অক্টোবর সোমবার দুপুর ২টার ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর ত্যাগ করেন। ওই ফ্লাইটে প্রথমে ব্যাংকক তারপর জাতিসংঘের সদর দপ্তরে পেঁৗছানোর কথা রয়েছে।



ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান এ নিয়ে তৃতীয় বারের মতো মিশনে গেলেন। জাতিসংঘ সদর দপ্তর থেকে তিনি সাউথ সুদানে যাবেন বলেও জানা গেছে। একই ফ্লাইটে ডিএমপির সাবেক এডিসি (ফোর্স) সোহেল রানা, পুলিশ হেডকোয়ার্টার্সের এসপি কামরুজ্জামান, ডিআইজি রুহুল আমিন, ইউএন অ্যাফেয়ার্সের এসপি মাহাবুবুর রহমান এবং সিএমপির কর্ণফুলী থানার সাবেক ওসি আলমগীর মাহামুদ মিশনের উদ্দেশ্যে দেশ ত্যাগ করেছেন। ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান তার শারীরিক সুস্থতার জন্য মতলব উত্তর উপজেলা তথ দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯০০৮৮৯
পুরোন সংখ্যা