চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রী কার্যালয় পরিচালকের ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার কার্যক্রম পরিদর্শন
প্রেস বিজ্ঞপ্তি
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলার সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত কর্মসূচির আওতায় বরাদ্দকৃত প্রকল্প পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের পরিচালক (প্রশাসন) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকি। তিনি এ সময় ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার কর্মকাণ্ড দেখে সন্তোষ প্রকাশ করেন। অত্যন্ত সফলভাবে পরিচালিত এই সংস্থার কার্যক্রম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১-২০৪১ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। এ সময় কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।



সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার সঞ্চালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান। আরো বক্তব্য রাখেন ত্রিপুরা জাতি সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি কর্ণরাজ ত্রিপুরা। উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মোঃ ফারুক আহমেদ খান, কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক মোঃ তানভীর হোসেন, সুকান্ত চন্দ্র দাস, মোঃ জাবেদ, পলাশ ত্রিপুরা, শুখরঞ্জন ত্রিপুরা, সুভাষ ত্রিপুরা, মহারাজ ত্রিপুরা, খোকন ত্রিপুরা, প্রদীপ কুমার ভানু, রাখাল ত্রিপুরা প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯১০৬
পুরোন সংখ্যা