চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের ১৮তম জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের প্রার্থনা সভা
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ২০ সেপ্টেম্বর শুক্রবার চাঁদপুর রোটারী ভবনে চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ প্রশান্ত কুমার সাহা নিশানের সভাপতিত্বে ২০১৯-২০ রোটাবর্ষের ৯ম সভা এবং ক্লাবের ৯৫৫তম সাধারণ সভা ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সচিবের দায়িত্ব পালন করেন ক্লাবের যুগ্ম সচিব রোঃ কুলদ্বীপ মালাকার।



সভার শুরুতে চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় রোটারিয়ান পিপি ডাঃ মোঃ একিউ রুহুল আমিন ও চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাবের প্রাক্তন সভাপতি রোঃ তরুণ ভৌমিকের পিতা বিশিষ্ট ব্যবসায়ী স্বর্গীয় তপন ভৌমিকের বিদেহী আত্মার শান্তি কামনায় ক্লাব সভাপতির আহ্বানে উপস্থিত সকলে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন ও সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন এবং আলোচনা পর্বে রোটারিয়ান পিপি ডাঃ মোঃ একিউ রুহুল আমিন ও স্বর্গীয় তপন ভৌমিকের বর্ণাঢ্য জীবনের ওপর শ্রদ্ধা নিবেদন করে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করা হয়।



সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট আন্তর্জাতিক জেলা সংগঠন ৩২৮২, বাংলাদেশের জেলা উপদেষ্টা রো: পিপি সৈকত পাল, জোনাল প্রতিনিধি রোঃ আইপিপি অনয় দেবনাথ (ধ্রুব), ক্লাব সভাপতি রোঃ প্রশান্ত কুমার সাহা (নিশান), ক্লাব যুগ্ম সচিব রোঃ কুলদ্বীপ মালাকার, সমাজসেবা পরিচালক রোঃ সুমাইয়া আক্তার, পেশা সেবা পরিচালক রোঃ রানা দাস, ক্লাব সদস্য রোঃ নাভিনা আক্তার, রোঃ জয় সাহা, রোঃ আফসানা আক্তার তন্বী প্রমুখ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৯০৬৪৬
পুরোন সংখ্যা