চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


assets/data_files/web

সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
ইচলীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের চেষ্টা
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরতলীর বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর ইচলী গ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল করার চেষ্টার অভিযোগে ৩ জনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। পরে তাদের ছেড়ে দেয়া হয়। ২১ সেপ্টেম্বর শনিবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ তাদেরকে আটক করে।



ওই জমির মালিক মিজান গাজী সাংবাদিকদের জানান, আমাদের প্রায় সাড়ে ৭ শতাংশ জমির জটিলতা নিয়ে বিজ্ঞ আদালতে মামলা চলছে। বিজ্ঞ আদালত মোঃ মোক্তার হোসেন গাজী এবং মোঃ মনির গাজীকে আমাদের দখলীয় ভূমির কোনো রূপান্তর, হস্তান্তর, আকার-আকৃতি পরিবর্তনসহ কোনোরূপ আমাদের শান্তিপূর্ণ ভোগদখলে বিঘ্ন সৃষ্টি না করতে ২০১৮ সালের এক নোটিশে নির্দেশনা দেন। যদি এরূপ কিছু তারা করে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নোটিশে জানানো হয়। কিন্তু ওই মোক্তার হোসেন ও মনির হোসেন গাজী গং আদালতের এমন নির্দেশ অমান্য করে আমাদের পরিবারের লোকদের মারধর করে এখানে অবৈধভাবে দেয়াল নির্মাণ করতে চেষ্টা করে। তখন চাঁদপুর মডেল থানা পুলিশকে এ ব্যাপারে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে ওদের ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় মৃত সুলতানের পুত্রবধূ শাহিনুর বেগম সাংবাদিকদের জানান, মিজানের করা সমস্ত অভিযোগ মিথ্যা। বরং মিজান ও তার দলবল আমাদের ওপর হামলা চালায়। পরে পুলিশ এসে আমাদের কয়েকজনকে থানায় নিয়ে যায়।



এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল হচ্ছে বলে খবর পাই। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে দ্রুত জমি দখল করে দেয়াল নির্মাণ বন্ধ করতে নির্দেশ দেই। তাৎক্ষণিক কয়েকজনকে থানায় নিয়ে আসলেও পরবর্তীতে তাদের ছেড়ে দেয়া হয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৯৯৯৬২
পুরোন সংখ্যা