চাঁদপুর, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬৩। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে ?


৬৪। ঘন সবুজ এই উদ্যান দুইটি।


৬৫। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে ?


 


 


 


শিক্ষা আর অভিজ্ঞতার সমন্বয়েই জীবনে পরিপূর্ণতা আসে।


-টমাস হুড।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
শেখ মহিউদ্দিন রাসেল চাঁদমুখ-এর ভারপ্রাপ্ত সভাপতি
প্রেস বিজ্ঞপ্তি
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'ভালো কাজ আন্দোলন' সস্নোগানে প্রতিষ্ঠিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন 'চাঁদমুখ'-এর ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন শেখ মহিউদ্দিন রাসেল। গত ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে চাঁদমুখ-এর জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় কার্যনিবর্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের ১নং সহ-সভাপতি শেখ মহিউদ্দিন রাসেলকে ডিসেম্বর-২০১৯ পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।



সংগঠনের সভাপতি রাশেদ শাহরিয়ার পলাশের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরিদ হাসানের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এইচএম জাকির।



সভাপতি রাশেদ শাহরিয়ার পলাশ জানান, তিনি বর্তমানে সপরিবারে ঢাকায় অবস্থান করছেন। ঢাকায় থেকে চাঁদপুরে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে নিতে সময় সাপেক্ষ বিষয়। তাই সংগঠনকে সক্রিয় রাখতে তিনি চাঁদমুখের সভাপতির দায়িত্ব অন্য কাউকে অর্পণ করতে কার্যনির্বাহী পর্ষদকে অনুরোধ জানান।



সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ফারুক আহম্মেদ, সহ-সভাপতি ওয়ালিদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন, মাছুম মিজি ও সোহরাব হোসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ শিশির, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেনসহ কার্যকরী পরিষদের অন্য সদস্যবৃন্দ।



সভায় সকলের মতামত ও সিদ্ধান্তের আলোকে ভারপ্রাপ্ত সভাপতি এবং আরো কয়েকটি ইন্-একটিভ পদে নাম প্রস্তাব করা হয়। উল্লেখ্য যে, চাঁদমুখের বর্তমান (২০১৮-১৯) দুই বছর মেয়াদী কমিটির আগামী ডিসেম্বর মাসে মেয়াদ পূর্ণ হবে। আগামী ডিসেম্বরে ভারপ্রাপ্ত সভাপতির অধীনে পরবর্তী দুই বছরের জন্য নতুন কমিটি হবে। ১ জানুয়ারি-২০২০ এ নতুন কমিটি দায়িত্ব পালন করবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬২১১৫৬
পুরোন সংখ্যা