চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


৩৪। এবং অভাবগ্রস্তকে অন্নদানে উৎসাহিত করিত না,


৩৫। অতএব এইদিন সেথায় তাহার কোন সুহৃদ থাকিবে না,


৩৬। এবং কোন খাদ্য থাকিবে না ক্ষত নিঃসৃত স্রাব ব্যতীত,


 


 


 


assets/data_files/web

অতিরিক্ত চাহিদাই মানুষের পতনকে ডেকে আনে।


-জন অলকৃট।


 


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
সড়ক দুর্ঘটনা রোধে ডায়াবেটিক হাসপাতালে রোগীদের সাথে নিসচার মতবিনিময়
প্রেস বিজ্ঞপ্তি
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে প্রতিদিনই আউটডোর ও ইনডোরে চিকিৎসা সেবা নিতে আসেন বিভিন্ন স্থানের মানুষজন। তারা সড়কে চলাচল ও পারাপার, সিএনজি স্কুটার এবং অটোরিকশায় ওঠা- নামার নিয়ম না জানায় রাস্তা পার হতে গিয়ে প্রায় প্রতিদিনই দুর্ঘটনার শিকার হন। এ বিষয়টি গুরুত্ব দিয়ে 'নিরাপদ সড়ক চাই' (নিসচা) চাঁদপুর জেলা কমিটি চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও রোগীদের স্বজনদের সাথে গতকাল শনিবার সকালে মতবিনিময় সভা করেন। এ সময় রোগী ও রোগীদের স্বজনদের মাঝে নিরাপদ সড়ক বিষয়ে লিফলেট বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।



নিসচার জেলা সহ-সভাপতি মাওঃ মোঃ আবদুর রহমান গাজীর সভাপ্রধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর শহর ট্রাফিক সার্জেন্ট (যান নিয়ন্ত্রণ) আব্দুল্লাহ আল নোমান, নিসচার জেলা সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন আহমেদ রাসেল, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ খবির উদ্দিন, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ইকবাল আজম ও উজ্জ্বল হোসাইন।



মতবিনিময়কালে বক্তারা বলেন, যেহেতু চাঁদপুরে সড়কের উপর ওভারব্রিজ নেই, ফুটপাত সরু, অনেক সময় ফুটপাত ব্যবসায়ীদের দখলে থাকে। যার দরুণ সড়কে এবং ফুটপাতে নির্বিঘ্নে চলাচল করা অসম্ভব হয়ে পড়ে। তাই সড়কে ডান দিকে হাঁটতে হবে। আর অটোরিঙ্া ও সিএনজিতে বাম পাশ দিয়ে ওঠা-নামা করতে হবে। বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনা ভয়াবহ। এর থেকে বাঁচতে হলে নিজ স্বার্থেই আমাকে সচেতন হতে হবে। যার যার অবস্থান থেকে সচেতন হলে সড়ক দুর্ঘটনা কমে আসবে।



নিসচার জেলা সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক আল আকিবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ- সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, প্রকাশনা সম্পাদক আঃ খালেক, সাংস্কৃতিক সম্পাদক নাহিদা সুলতানা সেতু, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, যুব বিষয়ক সম্পাদক এমআই দিদার, সদস্য মোঃ কামরুল ইসলাম পাটওয়ারী, মামুন শনি, মোহাম্মদ আলী শেখ, বাদশা ভূঁইয়াসহ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও রোগীদের স্বজনগণ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৫১৯০৩
পুরোন সংখ্যা