চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


assets/data_files/web

সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
আলীগঞ্জে ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের উদ্বোধন
আমি ভারতীয় সিরিয়াল দেখি না
----------------মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
কামরুজ্জামান টুটুল
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শুক্রবার হাজীগঞ্জের আলীগঞ্জে উদ্বোধন করা হয়েছে ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্ক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।



আলীগঞ্জস্থ মমিন রোডে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, আমি ভারতীয় সিরিয়াল দেখি না। ঝগড়া হিংসা শেখানোর চ্যানেল বর্জন করে শিক্ষণীয় চ্যানেল দেখা উচিত। আজকাল শিক্ষণীয় জ্ঞানভিক্তিক বিষয় নিয়ে অনেক চ্যানেল চালু হয়েছে। জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রবক্তা। তারই ধারাবাহিতায় আজকে দেশে ডিজিটাল নেটওয়ার্কের মাধ্যমে মানুষ দুই-আড়াইশ' টিভি চ্যানেল দেখতে পাচ্ছে। অতীতের সরকার এদেশে সাবমেরিন ক্যাবল বসাতে দেয়নি, আর আজকে এই আওয়ামী লীগ সরকার দেশের সকল ক্ষেত্রে ডিজিটালের ছোঁয়া পৌছে দিয়েছে।



নিজের বিষয়ে বলতে গিয়ে মুক্তিযুদ্ধের এই জীবন্ত কিংবদন্তী বলেন, আমি কখনো নিজের জন্যে কিছু করিনি। আমার যা কর্ম সবই জনগণের কল্যাণের জন্যে। যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি, তাও দেশের জন্যে, আমার জন্যে না।



নিজ নির্বাচনী এলাকার উন্নয়নের বিষয়ে বলতে গিয়ে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, আমার নির্বাচনী এলাকায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। লাইনে ত্রুটি ব্যতীত এখন আর বিদ্যুৎ যায় না। একটা সময় এলাকায় আসলেই বিদ্যুতের জন্যে শত শত আবেদন আমার কাছে আসতো। এখন আর একটা আবেদনও আমার কাছে আসে না।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, কোয়াব কেন্দ্রীয় কমিটির মহাসচিব নিজাম উদ্দিন মাসুদ। স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা মোঃ শহীদুল্লাহ।



ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক রেজাউনুর নাহিদ সভাপতিত্বে ও মোঃ ইউনুছ উল্যাহ্র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ জাকির হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা প্রমুখ।



অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহিরুল ইসলাম মামুন, আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর আহ্বায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাবি্বসহ অন্য অতিথিবৃন্দ।



অনুষ্ঠানে ঢাকা ও চাঁদপুর থেকে আগত বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলের প্রতিনিধি, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং কয়েক শতাধিক স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬১৪৭১৩
পুরোন সংখ্যা