চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
অজ্ঞাত পরিচয়ে দাফনের প্রস্তুতিকালে
ট্রেনে কাটা পড়া নারীর পরিচয় ২৫ ঘণ্টা পর মিলেছে
শওকত আলী
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ট্রেনে কাটা পড়ে নিহত এক নারীর প্রথমে পরিচয় পাওয়া না যাওয়ায় আঞ্জুমানে খাদেমুল ইনসানের মাধ্যমে তার দাফনের প্রস্তুতি চলছিল। আর এ প্রস্তুতিকালে তার পরিচয় মিলেছে। ফলে চাঁদপুর পৌর কবরস্থানে অজ্ঞাত পরিচয় হিসেবে দাফন না করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জ উপজেলার হাজীগঞ্জ-উয়ারুকের রেলওয়ে কিলোমিটার নং ১২৫৫/১৫৬-এর মাঝখানে এনায়েতপুর নামক স্থানে গত বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। পাথরবোঝাই ট্রেনের নিচে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়। লাশ ময়না তদন্ত শেষে আঞ্জুমানে খাদেমুল ইনসান নামক সংস্থা চাঁদপুর পৌর গোরস্থানে দাফন করার প্রস্তুতিকালে (মৃত্যুর ২৫ ঘণ্টা পর) গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় ওই নারীর পরিচয় পাওয়া যায়। এ তথ্য জানিয়েছেন চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার আলম। যার ফলে তার লাশ চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা বন্ধ রেখে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



ওই নারীর নাম খুকি বেগম (৪৪), স্বামীর নাম মোঃ শাহজাহান পাটওয়ারী। বাড়ি হাজীগঞ্জ উপজেলার মাতৈন গ্রামে। এ নারীর ৩টি ছেলে সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ১৮ বছর, অপর দুই ছেলে ছোট। খুকির মস্তিষ্ক বিকৃত বলে তার পরিবার জানায়। বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই নারীর লাশ তার স্বামী মোঃ শাহজাহান পাটওয়ারী ও ভাই মোঃ সোলেমানের কাছে লিখিতভাবে বুঝিয়ে দিয়েছেন বলে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার আলম জানান।



আরো জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৩টায় শাহরাস্তি উপজেলার মেহারমুখী রেলপথে কাজে থাকা গ্যাংকার নামক ট্রেনের নিচে পড়ে ওই নারী। ঘটনার পর পরই চাঁদপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক সোহাগ মিয়াজী সঙ্গীয় ফোর্সসহ ওই নারীর মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে আসেন। এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। অপমৃত্যু মামলা নং-৪, তারিখ ১১-৯-০১৯।



চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার আলম জানান, ওই নারী পাথরবোঝাই ট্রেনের সামনে লাফালাফি করছিলো। হুঁইসেল দেয়া হলেও সে এক পর্যায়ে ট্রেনের নিচে পড়ে কাটা যায় বলে গ্যাংকারের চালক তাকে জানিয়েছেন। বুধবার ঘটনাস্থল থেকে রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৮৬৫৯
পুরোন সংখ্যা