চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে ১ মাদক কারবারি ও ২ জুয়াড়ি আটক
বাবুল মুফতী
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ওসি মোঃ মিজানুর রহমানের নির্দেশে এসআই মোঃ নাহিদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স ৯ সেপ্টেম্বর রাতে উপজেলার উত্তর সরদার কান্দিতে অভিযান চালান।



এ সময় ওই গ্রামের পাকা সড়ক থেকে মোঃ নাছির মিজি (৩৯)কে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৬০০ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী নাছির মিজি এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখের আড়ালে সে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। আসামীকে গ্রেফতারের পর এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে বলে জানায় পুলিশ।



এদিকে একই রাতে এসআই গোলাম মোস্তফা ও সঙ্গীয় ফোর্স এলাকার মোস্তফাপুর নামক এলাকায় অভিযান চালিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় মুক্তিরকান্দী গ্রামের বিল্লাল হোসেন মাঝি (৪২) ও উত্তম চন্দ্র বিশ্বাস (৩৫)কে গ্রেপ্তার করেন।



এ সময় তাদের সাথে থাকা ৫২টি জুয়া খেলার কার্ড, ৯টি ১০ টাকার নোট, ১টি ২০ টাকার নোট, ৫টি ৫০ টাকার নোট, ২টি ১০০ টাকার নোটসহ সর্বমোট ৫৫০ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার আটকৃতদের যথাযথ আইনি প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৪৯৫৮৪
পুরোন সংখ্যা