চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ড্রেজার মালিকের ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড
কামরুজ্জামান টুটুল
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে মোনাব্বর হোসেন (৪০) নামের এক ড্রেজার মালিককে ৩ দিনের বিনাশ্রম জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে এই আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী।



ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, উপজেলার ৫নং সদর ইউনিয়নের একটি এলাকায় পূর্বানুমতি ছাড়া কৃষি জমি থেকে বালি উত্তোলনের খবরে এই আদালত পরিচালিত হয়। ৫নং সদর ইউনিয়নের সুবিদপুর পূর্ব মাঠে হাতে চালিত একটি ড্রেজার দীর্ঘদিন ধরে কৃষি জমি খনন করে বালি উত্তোলনের ফলে কৃষি জমির ব্যাপক ক্ষতি সাধন হচ্ছে বলে স্থানীয়দের কাছ থেকে খবর আসে। যার কারণে কৃষি জমিতে ড্রেজার/মেশিন দিয়ে মাটি উত্তোলনের অপরাধে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ড্রেজার মালিক মোনাব্বর হোসেন নামের এক ড্রেজার মালিককে ৩ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। সে ওই ইউনিয়নের মৈশাইদ গ্রামের মৃত আব্দুল বারি মজুমদারের ছেলে।



এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার নির্দেশে এই আদালত পরিচালিত হয়। ঘটনাস্থলের স্থানীয়দের উপস্থিতিতে ড্রেজার মেশিনের গুরুত্বপূর্ণ যন্ত্রাংশ ও কিছু পাইপ ধ্বংস করা হয় এবং মোনাব্বর হোসেন তার দোষ স্বীকার করায় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে তিন দিনের বিনাশ্রম কারাদ- করেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
২৭৮০৯২
পুরোন সংখ্যা