চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৫। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৭৬। উহারা হেলান দিয়া বসিবে সবুজ তাকিয়ায় ও সুন্দর গালিচার উপরে।


৭৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৭৮। কত মহান তোমার প্রতিপালকের নাম যিনি মহিমময় ও মহানুভব!


 


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


কাহারো উপর অত্যাচার করা হইলে সে যদি সবর করিয়া চুপ থাকিতে পারে, আল্লাহ তাহার সম্মান বৃদ্ধি করিয়া দেন।


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদরে হ্যান্ডবল প্রতিযোগিতায় বালিকা ইভেন্টে বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমি চ্যাম্পিয়ন
স্টাফ রিপোর্টার
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন (স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা) খেলাধুলায় বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমি বালিকা দল চাঁদপুর সদর উপজেলায় হ্যান্ডবল প্রতিযোগিতায় বালিকা ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোমবার দুপুরে চাঁদপুর আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় চাঁদপুর লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয় দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে। এর আগে রোববার বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমি বালিকা দল প্রতিযোগিতার ১ম পর্বে চাঁদপুর লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয় দলকে ২-০ গোলে হারিয়ে সেমি-ফাইনালে ওঠে। পরদিন সোমবার সকালে বাবুরহাট উচ্চ বিদ্যালয় দলকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে।



একাডেমির বালিকা দলের এ গৌরব অর্জনে একাডেমির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মমিন উল্লাহ পাটোয়ারী বীর প্রতীক খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে বলেন, আমি লেখাপড়ার পাশাপাশি সহ-শিক্ষার সকল কার্যক্রম একাডেমির শিক্ষার্থীদের জন্যে চালু রেখেছি। যাতে প্রত্যেক শিক্ষার্থী আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে তাদের মেধা ও যোগ্যতার মাধ্যমে দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারে। একাডেমির চেয়ারম্যান ছাড়াও বিজয়ী খেলোয়াড়দের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন একাডেমির কার্যনির্বাহী সদস্যবৃন্দ, অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ। একাডেমির হয়ে যারা খেলায় অংশ নিয়েছেন তারা হলেন : আয়েশা আক্তার নোভা, নূরজাহান আক্তার মিলা, সুমাইয়া আক্তার শারমিন, মিতু আক্তার, আছমা আক্তার, ইতি আক্তার, পিংকি আক্তার, সুরাইয়া আক্তার পূর্ণিমা, আফসানা আক্তার জেরিন, খাদিজা আক্তার অপু ও তানজিনা আক্তার।



উল্লেখ্য, চাঁদপুর সদর উপজেলাধীন মৈশাদী গ্রামে ২০১৬ সালে প্রতিষ্ঠিত বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমির শিক্ষার্থীরা ২০১৮ সালে কুমিল্লা আঞ্চলিক পর্যায়ে টেবিল টেনিস প্রতিযোগিতায় একক ও দৈত চ্যাম্পিয়ন হয় এবং চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে রানার্স আপ হয়। একই বছর (২০১৮) ছেলেরাও কুমিল্লা আঞ্চলিক পর্যায়ে টেবিল টেনিস প্রতিযোগিতায় রানার্স আপ হয় এবং ২০০০ সালেও রানার্স আপ হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৪৮৭৫৬৬
পুরোন সংখ্যা