চাঁদপুর, মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় ফ্রেন্ড সার্কেল ফোরামের বৃত্তি প্রদান
ফরহাদ চৌধুরী
১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় বেসরকারি সংগঠন ফ্রেন্ড সার্কেল ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর শনিবার উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের খাজুরিয়া লক্ষ্মীপুর পীর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির।



সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলমের সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন কচুয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুমন দে।



সংগঠনের সদস্য মোঃ সোহেল মিয়াজীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার, খাজুরিয়া লক্ষ্মীপুর পীর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম বিএসসি, মাসনিগাছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনউল্লাহ, সাবেক ইউপি চেয়ারম্যান আমির হোসেন, সংগঠনের সদস্য খাজুরিয়া লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনম নাসির উদ্দীন, সহকারী শিক্ষক আকতার হোসেন বিএসসি, সমাজসেবক মঞ্জুর আহমেদ সেলিম, ইমাম হোসেন প্রমুখ।



আলোচনা শেষে বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। আলোচনা শেষে অতিথিবৃন্দ কেক কেটে সংগঠনের বৃত্তি প্রদান অনুষ্ঠানের এক যুগপূর্তি পালন করেন।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৬৮৮৯৪
পুরোন সংখ্যা