চাঁদপুর, রোববার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দয়াময় আল্লাহ,


২। তিনিই শিক্ষা দিয়েছেন কুরআন,


৩। তিনিই সৃষ্টি করিয়াছেন মানুষ,


৪। তিনিই তাহাকে শিখাইয়াছেন ভাব প্রকাশ করিতে,


৫। সূর্য ও চন্দ্র আবর্তন করে নির্ধারিত কক্ষপথে,


 


 


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


কাহারো উপর অত্যাচার করা হইলে সে যদি সবর করিয়া চুপ থাকিতে পারে, আল্লাহ তাহার সম্মান বৃদ্ধি করিয়া দেন।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে মিলাদ ও দোয়া
বাবুল মুফতী
২৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণে ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে উপজেলার আমিয়াপুরস্থ আল্লামা এমএ জলিল (রহ.) মাজার প্রাঙ্গণে এ সভার আয়োজন করে উপজেলা জাতীয় যুবসংহতি। সহযোগিতায় ছিলেন সাদুল্লাপুর ইউনিয়ন জাতীয় পার্টি, জাতীয় যুবসংহতি, ছাত্রসমাজ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি অ্যাডঃ শামীমুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবসংহতির সাবেক সদস্য জিশান আহমেদ রিপন, উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক প্রভাষক আলমাছ মিয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর জাপার সভাপতি আবুল কালাম। উপজেলা যুবসংহতির সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ যুবসংহতির ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ানের (শরীফ) সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক আজহার মুফতী, প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল, সাদুলাপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মাস্টার, মোহনপুর ইউনিয়ন জাপার সভাপতি সিরাজুল ইসলাম, ছাত্রনেতা পারভেজ প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাপা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



বক্তারা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, দেশে তাঁর সরকারের সময়কার ব্যাপক উন্নয়ন এখনো বিদ্যমান আছে। এছাড়াও এরশাদ বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন ও শুক্রবার সরকারি ছুটি ঘোষণাসহ ইসলামের অনেক খেদমত করে গেছেন। তাঁর এ কার্যক্রমের ফলাফল এবং মানুষের ভালোবাসায় হুসেইন মুহম্মদ এরশাদকে মানুষ আজীবন মনে রাখবে। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আমিয়াপুর মহিলা মাদ্রাসার সুপার মাওলানা ফারুক আহমেদ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৮০
পুরোন সংখ্যা