চাঁদপুর, রোববার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দয়াময় আল্লাহ,


২। তিনিই শিক্ষা দিয়েছেন কুরআন,


৩। তিনিই সৃষ্টি করিয়াছেন মানুষ,


৪। তিনিই তাহাকে শিখাইয়াছেন ভাব প্রকাশ করিতে,


৫। সূর্য ও চন্দ্র আবর্তন করে নির্ধারিত কক্ষপথে,


 


 


 


 


 


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন কিশোরীকে উত্ত্যক্ত করার ঘটনায় মামলা
ফরিদগঞ্জ ব্যুরো
২৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে (১৬) উত্ত্যক্ত করার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্যে থানা পুলিশ তাৎক্ষণিক দুজনকে আটক করলেও এই ঘটনায় তাদের সংশ্লিষ্টতা না পাওয়ায় তাদের ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেছে। গত মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটলেও থানায় ২৪ আগস্ট শনিবার সকালে মামলা দায়ের করে কিশোরীর মা।



জানা গেছে, উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামে মানসিক ভারসাম্যহীন কিশোরী ঘরের কাউকে না জানিয়ে গত মঙ্গলবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে যায়। পরে ওই ইউনিয়নের তুলাতলি বাজার এলাকায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাবা-মায়ের কাছে তুলে দেয়। পরবর্তীতে দু'দিন পর কিশোরীটি তার মায়ের কাছে ওই রাতে তাকে উত্ত্যক্ত করার কথা জানায়। পরে তারা শুক্রবার বিকেলে থানা পুলিশের কাছে আসলে পুলিশ ঘটনার বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্যে জসিম ঢালী ও আয়াত উল্লা নামে দুজনকে সন্ধ্যার পর থানায় আটক করে নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদের পর ও কিশোরীটির দেয়া তথ্য অনুযায়ী তাদের সংশ্লিষ্টতা খুঁজে না পাওয়ায় তাদেরকে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করে। অন্যদিকে কিশোরীটির দেয়া তথ্য অনুযায়ী অজ্ঞাত ৩-৪জনকে আসামী করে উত্ত্যক্ত করায় শনিবার সকালে থানায় মামলা দায়ের হয়েছে।



এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, থানায় মামলা দায়েরের পর কিশোরীটির ২২ধারায় জবানবন্দি গ্রহণ ও ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্যে আটককৃতদের বিরুদ্ধে কিশোরীটির দেয়া তথ্য অনুযায়ী সংশ্লিষ্টতা না থাকায় তাদেরকে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১০১৮৭১৬
পুরোন সংখ্যা