চাঁদপুর, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
চাঁদপুর মডেল থানায় ৩ মাদক কারবারীর আত্মসমর্পণ
স্টাফ রিপোর্টার
২৩ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁদপুর মডেল থানায় আরো ৩ মাদক কারবারী আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার ২২ আগস্ট দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোঃ নাসিম উদ্দিন বরাবর পশ্চিম বাগাদীর ঢালীর ঘাট এলাকার কাশেম গাজীর ছেলে জাহাঙ্গীর গাজী ওরফে কেডি জাহাঙ্গীর, অহিদ ঢালীর ছেলে মানিক ঢালী ও হাফেজ ঢালীর ছেলে সোহেল ঢালী ওরফে ইয়াবা সোহেল নামে ৩ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমরা মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসেবে আজকে এ ৩ জন আত্মসমর্পণ করে। কেউ যদি এই ধরনের অপকর্ম থেকে ফিরে আসতে চায় আমরা তাদেরকে অবশ্যই সুযোগ দিবো। তবে তারা যদি পুনরায় মাদকের সাথে জড়িত হয়ে পড়ে তাহলে আমরা সেসব আত্মসমর্পণকারীর বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নিবো।



পুলিশ পরিদর্শক মোঃ আব্দুর রব বলেন, ৩ জন মাদক ব্যবসায়ী আর কখনো এই মাদকের সাথে জড়িত থাকবে না এই মর্মে আত্মসমর্পণ করেছে এবং তারা আরো প্রায় ২০-২৫ জন মাদক ব্যবসায়ীর নাম প্রকাশ করেছে। তাদের মধ্যে অনেকেই মাদকের গডফাদার হিসেবে পরিচিত। আমরা তাদের বিরুদ্ধেও অতি শীঘ্রই অভিযান চালিয়ে আইনের আওতায় আনবো।



আত্মসমর্পণের সময় চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হারুনুর রশিদ ও পুলিশ পরিদর্শক (অপারেশন্স এন্ড কমিউনিটি পুলিশিং) মোঃ আব্দুর রব প্রমুখ উপস্থিত ছিলেন।



উল্লেখ্য, এ বছরের গত মার্চ মাস থেকে এই নিয়ে দুইশ' দশ (২১০) জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করে। যাদের মধ্যে বেশির ভাগই মাদক ব্যবসায়ী বলে থানা সূত্রে জানা যায়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৭৩৪১৭
পুরোন সংখ্যা