চাঁদপুর, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
ছেঙ্গারচরে ছাত্রলীগ সভাপতি প্রার্থীর ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ
বাবুল মুফতী
২৩ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌর ছাত্রলীগ সভাপতি প্রার্থী মমিনুল ইসলামের ব্যানার রাতের অাঁধারে ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মমিনুল ইসলাম অর্ধ শতাধিক ব্যানার ও ফেস্টুন পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং উপজেলা পরিষদ কমপ্লেঙ্রে সামনে সাঁটান। ওই ব্যানারে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের ছবি ছিলো।



এছাড়াও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ অ্যাডঃ নূরুল আমিন রুহুল এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসসহ আরো কিছু নেতার ছবি ছিলো ওই ব্যানারে।



দুর্বৃত্তরা ছিঁড়ে ফেলাসহ বিভিন্ন স্থান থেকে ব্যানার ও ফেস্টুনগুলো রাতের অাঁধারে চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়। মমিনুল ইসলাম দলীয় কর্মকা-ের পাশাপাশি মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের দফতর সম্পাদক হিসেবে সাংবাদিকতা ও সামাজিক কর্মকা-ে নিজেকে নিয়োজিত রেখেছেন।



মমিনুল ইসলাম জানান, ছাত্রলীগের কর্মী হিসেবে পৌরসভায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। হয়তো এই বিষয়টা একটি পক্ষ মেনে নিতে পারেনি বলেই রাতের অাঁধারে ব্যানারগুলো ছিঁড়ে ফেলেছে। এগুলো নোংরা রাজনীতি, এসব করে আমাকে দমিয়ে রাখতে পারবে না।



 


আজকের পাঠকসংখ্যা
১৬৫৮৯১
পুরোন সংখ্যা