চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
মৈশাদী কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতির মায়ের ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিএম জাকিরের মা সবুরা বেগম (৭০) আর বেঁচে নেই। তিনি গত ২০ আগস্ট রাত ১২টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজেউন)।



বিএম জাকিরের মায়ের মৃত্যুতে সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ শোকবার্তা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।



জানাজা বুধবার সকাল দশটায় মৈশাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন তালতলা বাজার জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ আবুল কালাম আজাদ। জানাজায় অংশ নেন মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক পাটোয়ারী, জেলা পরিষদ সদস্য মোঃ নুরুল ইসলাম পাটোয়ারী, কমিউনিটি পুলিশিং কমিটি সদর উপজেলা সভাপতি সালাহ উদ্দিন আহমেদ জিন্নাহ ও সাধারণ সম্পাদক ওমর ফারুক, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোস্তফা কামাল বাবুল ও সদর উপজেলার সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন পাটওয়ারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে মরহুমাকে পারিবারিক কবরস্থানে তার স্বামীর পাশে দাফন করা হয়। বিএম জাকির জানাজার পূর্বে তাঁর মায়ের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।



উল্লেখ্য, বিএম জাকির জেলা প্রাথমিক শিক্ষক সমিতির দপ্তর সম্পাদক ও সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৬৩৪৫৬
পুরোন সংখ্যা