চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
স্বর্ণখোলায় পুলিশের ঝটিকা অভিযানে আটক ১১
স্টাফ রিপোর্টার
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, চুরি-ছিনতাই প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেছে চাঁদপুর সদর মডেল থানা। গতকাল ২১ আগস্ট বুধবার স্বর্ণখোলায় পুলিশের ঝটিকা অভিযানে জনসাধারণের অভিযোগে এ সময় ১১ জনকে আটক করা হয়। স্বর্ণখোলা, বিষ্ণুদী রোড, ব্যাংক কলোনী এলাকায় এ অভিযান চালানো হয়।



আটককৃত অনেকেই মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত রয়েছে বলে পুলিশের কাছে একাধিক অভিযোগ রয়েছে। সে প্রেক্ষিতে পুলিশ তাদের আটক করেছেন। এ সময় চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন বলেন, আমরা প্রতিনিয়ত শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় অভিযান চালাচ্ছি। অভিযানের মাধ্যমে অপরাধমূলক কর্মকা- থেকে বিরত থাকতে মানুষকে সচেতন করছি।



তিনি আরো বলেন, আমাদের এ অভিযান মাদক ও অপরাধ কর্মকা-ের বিরুদ্ধে। সমাজের মানুষের আইনশৃঙ্খলা উন্নয়ন রাখতেই আমরা অভিযান করছি। সবাই এগিয়ে আসলে অপরাধ কর্মকা- কমে আসবে।



উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আব্দুর রব ও ইন্সপেক্টর মোঃ আব্দুর রহিম, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সাধারণ সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, অঞ্চল-১-এর স্বর্ণখোলা ৫নং মহল্লার সভাপতি মোঃ নূর হোসেন ঢালী ও সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, মোঃ আবুল হোসেনসহ এলাকাবাসী।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৪০৯৫
পুরোন সংখ্যা