চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় কর্মস্থল ত্যাগের নির্দেশ
শাহরাস্তি ব্যুরো
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুরে স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় নিজ কর্মস্থল ত্যাগ করার নির্দেশ দিয়েছে মালিক পক্ষ। অসহায় মোহাম্মদ আলী বর্তমানে তার স্ত্রীকে নিয়ে বিপাকে পড়েছেন। ঘটনার বিবরণে জানা যায়, বিজয়পুর গ্রামে অবস্থিত আব্দুল মান্নানের ছাড়াবাড়িতে পাহারাদার হিসেবে মোহাম্মদ আলী তার স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছেন। পার্শ্ববর্তী হাটপাড় গ্রামের শেখ বাড়ির বাচ্চু শেখ ছাড়াবাড়িতে এসে মোহাম্মদ আলীর স্ত্রীকে বিভিন্ন কুপ্রস্তাব দিতো। এতে মোহাম্মদ আলীর স্ত্রী রাজি না হওয়ায় মালিক পক্ষ তাদের বাড়ি ছাড়ার জন্যে চাপ প্রয়োগ করে। বিষয়টি স্থানীয় মহিলা মেম্বার আয়শা বেগমের নজরে আসলে তিনি বিষয়টি সমাধান করে দেন। উক্ত বাড়িতে অনুমতি ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না বলে জানিয়ে দেন।



বাচ্চু শেখ বাড়ির মালিক আব্দুল মান্নানের আপনজন হওয়ায় তিনি মোহাম্মদ আলীর মাসিক বেতন বন্ধ করে দিয়ে বাড়ি থেকে চলে যাওয়ার জন্যে চাপ প্রয়োগ করেন।



এ বিষয়ে স্থানীয় মহিলা মেম্বার আয়শা বেগম জানান, বিষয়টি সমাধান করে দেয়া হয়েছে। কেনো আবার তাদের বাড়ি ছেড়ে চলে যেতে চাপ প্রয়োগ করা হচ্ছে তা বলতে পারবো না। তবে মোহাম্মদ আলীর স্ত্রী আমাকে বিষয়টি জানিয়েছেন।



নাম প্রকাশ না করে মোহাম্মদ আলীর স্ত্রী জানান, বাচ্চু শেখ প্রায়ই তাকে কুপ্রস্তাব দিতো। এতে তিনি রাজি না হওয়ায় বাড়ি ছাড়তে তাদের চাপ প্রয়োগ করা হচ্ছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৮৩৫৪১
পুরোন সংখ্যা