চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় যৌতুকের জন্যে স্ত্রীকে মারধর
নিজস্ব প্রতিবেদক
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় যৌতুকের জন্যে স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। উপজেলার কচুয়া সদর দক্ষিণ ইউনিয়নের আকানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার আকানিয়া গ্রামের ইব্রাহীমের ছেলে মোঃ মাসুদকে তার স্ত্রী শাহীদা বেগম তার বোনের নিকট থেকে ধার করা ১ লাখ ২০ হাজার টাকা ফেরৎ দিতে বললে মাসুদ ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী শাহীদা বেগমকে বেধড়ক মারধর করে। তাছাড়া তার স্বামী মাসুদ প্রায় জুয়া খেলে রাতে বাড়ি ফিরে এবং যৌতুকের জন্যে স্ত্রী শাহিদা বেগমকে মারধর করে বলে থানায় অভিযোগ করে। এ ব্যাপারে মাসুদের স্ত্রী শাহিদা বেগম ২১ আগস্ট বুধবার তার স্বামী মাসুদকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনা তদন্তে বুধবার কচুয়া থানার এএসআই মফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।



এ ব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে রিপোর্ট অনুযায়ী আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে। পুলিশের সংবাদ পেয়ে বিবাদী মাসুদ গা-ঢাকা দিয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৫২০৩
পুরোন সংখ্যা