চাঁদপুর, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬, ২০ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
হাইমচরে ২১ আগস্ট উপলক্ষে নানা কর্মসূচি
হাইমচর প্রতিনিধি
২২ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কুদ্দুছ পাটওয়ারীসহ শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



গতকাল ২১ আগস্ট বুধবার এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, ৭টা ৩০ মিনিটে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন শেষে, সকাল ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখ হতে শোকর‌্যালি বের করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ কুদ্দুস পাটওয়ারীর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। সকাল ১০টায় আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আব্দুস ছাত্তার গাজির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোতালেব জমাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন পাটওয়ারী ও চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আলহাজ্ব এসএম জয়নাল আবেদিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহ্বায়ক এমএ হাসান লিটন। আরো বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, মুক্তিযোদ্ধা কমান্ডার হাফিজ আহমেদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শেখ শরিফ আহমেদ, চাঁদপুর পৌর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল পাটওয়ারী, হাইমচর উপজেলা মৎস্যজীবী লীগ আহ্বায়ক মাসুদুর রহমান উজ্জ্বল, স্বেচ্ছাসেবক লীগ নেতা নেছার গাজী ও জাকির হোসেন।



আলোচনা সভা শেষে নিহত কুদ্দুছ পাটওয়ারীসহ শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওঃ মোঃ জিল্লুর রহমান ফারুকী।



২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত হাইমচরের কুদ্দুছ পাটওয়ারীর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৭৬৮৪০
পুরোন সংখ্যা