চাঁদপুর, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬, ১৭ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৮। প্রত্যুষে বিরামহীন শাস্তি তাহাদিগকে আঘাত করিল।


৩৯। এবং আমি বলিলাম, 'আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।'


৪০। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেহ আছে কি?


 


 


 


ভালোবাসার কোনো অর্থ নেই, কোনো পরিমাপ নেই।


-সেন্ট জিরোমি


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


 


ফটো গ্যালারি
জাতীয় যুব সংহতি চাঁদপুর শহর শাখা আহ্বায়কের অকাল মৃত্যু
গোলাম মোস্তফা
১৯ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় যুব সংহতি চাঁদপুর শহর শাখার আহ্বায়ক ও পুরাণবাজার দাসপাড়ার নিবাসী মোঃ মোজাম্মেল হক মারুফ হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে গত ১৬ আগস্ট দিবাগত রাতে গাজীপুরে ইন্তেকাল করেন (ইন্না...রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩০ বছর। তিনি ২ মেয়ের জনক।



তার পরিবার সূত্রে জানা যায়, গত ১৬ আগস্ট তিনি ঢাকার গাজীপুরে নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। পরে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তাকে অনেক ডাকাডাকির পরও না উঠায় দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তার বাড়িতে মৃত্যুর খবর পাঠানো হয়। অপরদিকে হাসপাতাল থেকে তার লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর পুলিশ তাদের হেফাজতে নেয়। ময়না তদন্ত শেষে লাশ চাঁদপুরে এনে দাফন করা হবে।



এদিকে এ যুবনেতার অকাল মৃত্যুর খবর শুনে জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তার বাড়িতে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানোর জন্যে যান।



 



শোক প্রকাশ



জাতীয় যুবসংহতি চাঁদপুর শহর শাখার আহ্বায়ক মোজাম্মেল হক মারুফের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন খান, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জাপার প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব এমরান হোসেন মিয়া, যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখ, সফিউল আজম শাহজাহান, শওকত আখন্দ আলমগীর, আবুল কালাম আজাদ টুলু, জেলা জাপা নেতা অ্যাডঃ মহসিন খান, আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরু মিজি, সাবেক কমিশনার রফিকুল ইসলাম খান, শাহআলম মিজি, মাওঃ জাকির হোসেন হিরু, মফিজ বেপারী, মনির হোসেন খান, গোলাম মোস্তফা, নিঝুম পাটোয়ারী, ফেরদৌস খান, হান্নান ঢালী প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৬৪৯০৮
পুরোন সংখ্যা