চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


assets/data_files/web

মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের মিলাদ ও দোয়া
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে ওয়্যারলেছ মোড়স্থ ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী।



তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের কিছু নরপশু নির্মমভাবে হত্যা করেছে। তাঁর দু কন্যা দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে যান। আল্লাহতা'য়ালার কাছে তাঁদের দীর্ঘয়ু কামনা করছি। তিনি বলেন, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতি হাঁটি হাঁটি পা পা করে অনেক দূরে এগিয়ে গেছে। বিএনপি-জামাত থেকে সকল নেতা-কর্মীকে সতর্ক থাকতে হবে।



ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর তালুকদারের সভাপ্রধানে এবং দপ্তর সম্পাদক মোঃ সুলতানের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস ছামাদ টুনু, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বরকন্দাজ, মির্জা মোহাম্মদ সেলিম প্রমুখ।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও তাঁর পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহেনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওয়্যারলেছ বরকন্দাজ বাড়ি জামে মসজিদের ইমাম মাওঃ দ্বীন ইসলাম।



উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি খালেক মিজি, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান গাজীসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতা-কর্মী।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৭০৮৪৪
পুরোন সংখ্যা